গোয়ালন্দে এক ব্যক্তির বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার

গোয়ালন্দে এক ব্যক্তির বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার

গোয়ালন্দ (রাজবাড়ী) মোঃ সিরাজুল ইসলাম।

 রাজবাড়ীর গোয়ালন্দে আলমাস খান (৪২) নামের এক ব্যক্তির বস্তাবন্দি গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার উজানচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাহাজদ্দিন মাতুব্বরপাড়ার মৃত বাবু খানের ছেলে। আলমাস চারটি কন্যাসন্তানের জনক।


রোববার দুপুরে ওই গ্রামের সাত্তার মোল্লার পরিত্যক্ত পুকুরপাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় আলমাস খানের স্ত্রী রাহেলা বেগমের অভিযোগের পরিপ্রেক্ষিতে একই গ্রামের সেকেন শেখের ছেলে সেলিম শেখ (৩০), মৃত রহিম খানের ছেলে আজিজুল খান (৪০) এবং আজিজুল খানের স্ত্রী মনোয়ারা বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।


নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন জানান, আলমাস দীর্ঘদিন ধরে বেকারির বিস্কুট-পাউরুটির ব্যবসা করতেন। কিন্তু প্রায় ১ বছর ধরে তিনি কোনো কাজ-কর্মই করতেন না। সম্ভবত তিনি একটি মাদক ব্যবসায়ী চক্রের সঙ্গে জড়িয়ে গিয়েছিলেন। ব্যবসার পাশাপাশি তিনি নিয়মিত মাদক সেবনও করতেন। মাদক ব্যবসার জের ধরে শনিবার রাতে তাকে খুন করা হয়ে থাকতে পারে।


স্থানীয় ইউপি সদস্য চুন্নু মীর মালত জানান, রোববার দুপুর ২টার দিকে সাত্তার মোল্লার পুকুরপাড়ে বস্তাবন্দি বড় একটা কিছু পড়ে থাকতে দেখে স্থানীয়রা এগিয়ে যান। বস্তাটি রক্তাক্ত দেখে ভয়ে আর কেউ বস্তার মুখ খোলেননি। খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে থানা পুলিশে খবর দেই। পুলিশ লাশ উদ্ধার করেছে এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় নিয়ে গেছে।


এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আলমাস খানকে গলা কেটে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে এর বিশেষ কোনো কারণ জানা না গেলেও তিনি মাদকাসক্ত ছিলেন বলে জানা গেছে।

ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শরিফুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপনি আরও পড়তে পারেন